৪) অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) :
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
২ |
৩ |
৪ |
৫ |
১। |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা(অনিক) |
১। জনাব খোন্দকার এনামূল কবীর কীট পতঙ্গ বিশেষজ্ঞ উপ-পরিচালকের কার্যালয় তুলা উন্নয়ন বোর্ড, ঢাকা অঞ্চল তুলা ভবন, ৫ম তলা কৃষি খামার সড়ক, ঢাকা-১২১৫। e-mail : enamul.kabir.cdb.gmail.com
|
২(দুই) মাস |
২। |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
আপিল কর্মকর্তা |
নাম ও পদবীঃ জনাব মোঃ কুতুব উদ্দীন উপ-পরিচালক উপ-পরিচালকের কার্যালয় তুলা উন্নয়ন বোর্ড, ঢাকা অঞ্চল তুলা ভবন, ৫ম তলা কৃষি খামার সড়ক, ঢাকা-১২১৫। (t ৫৮১৫৪০২১ মোবাইলঃ ০১৭১২-৬৫১৯১১ e-mail: kutubuddin1968@gmail.com |
২(দুই) মাস |
৩। |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
তুলা উন্নয়ন বোর্ড, সদর দপ্তর খামারবাড়ি, ঢাকা। |
নাম ও পদবীঃ জনাব ডঃ মোঃ ফখরে আলম ইবনে তাবিব নির্বাহী পরিচালক তুলা উন্নয়ন বোর্ড, তুলা ভবন, ৫ম তলা কৃষি খামার সড়ক, ঢাকা-১২১৫। (t ৯১৩৪৭৭৮, ৯১১৮৯০৭ e-mail: ed@cdb,gov.bd web: www.cdb.gov.bd
|
৩(তিন) মাস |
|
|
|
|
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস